টেকহাবস

টেকহাবস টীম

তাহমিদ বোরহান

প্রযুক্তির জটিল টার্মগুলো কি আপনাকে বিভ্রান্ত করছে? কিছুতেই কি আপনার মস্তিষ্কে পাল্লা পড়ছে না? তাহলে বন্ধু, আপনি এবার সঠিক জায়গায় এসেছেন—কেনোনা এখানে আমি প্রযুক্তির সকল জটিল বিষয় গুলো ভাঙ্গিয়ে সহজ পানির মতো উপস্থাপন করার চেষ্টা করি, যাতে সকলে সহজেই সকল টেক টার্ম গুলো বুঝতে পারে।

সিয়াম একান্ত

আমি সিয়াম। অনেক ছোটবেলা থেকেই প্রযুক্তির প্রতি আকর্ষণ এবং প্রযুক্তিকে ভালোবাসি। জীবনে টেকনোলজি আমাকে যতটা ইম্প্রেস করেছে ততোটা অন্যকিছু কখনো করতে পারেনি। তাই পড়াশুনার পাশাপাশি প্রায় অধিকাংশ সময়ই প্রযুক্তি নিয়ে সময় কাটাই। আশা করি এখানে আপনাদেরকে প্রযুক্তি বিষয়ক ভালো কিছু আর্টিকেল উপহার দিতে পারব।

মাহিন তৌহিদ

কোন কিছু জেনে সেটা মানুষের মাঝে ছড়িয়ে দেয়ার মধ্য দিয়েই সার্থকতা । আমি মোঃ তৌহিদুর রহমান মাহিন- ভালোবাসি প্রযুক্তিকে , আরও ভালোবাসি প্রযুক্তি সম্পর্কে বেশি বেশি জানতে- জানাতে। নিয়মিত মানসম্মত প্রযুক্তি বিষয়ক আর্টিকেল উপহার দেয়ার প্রত্যয়ে আছি টেকহাবস এর সাথে।

Sayed Pappu

টেক বিষয় টা আমার কাছে যত ভাল লাগে তার থেকে বেশি ভাল লাগে সিকিউরিটি। আর সেই কারণেই আমি মূলত সিকিউরিটি নিয়ে লেখালিখি করছি। আমি একজন সিকিউরিটি এনালাইজার ও ইথ্যিক্যাল হ্যাকার। এখনো নিজে পড়াশুনো করে যাচ্ছি আরো নতুন কিছু শেখার জন্য, সাথে আপনাদের এই অল্প বিদ্যা থেকে কিছু শেখাতে এসেছি। আশা করি ভাল কিছু শেখাতে পারবো।

ফাহাদ

যান্ত্রিক এই শহরে, ভিডিও গেমসের উপর নিজের সুখ খুঁজে পাই। আমি ফাহাদ,অনেকেই আমাকে গেমওয়ালা নামে চিনে থাকবেন। অনেকদিন ধরেই রয়েছি বাংলা টেকনোলজি ব্লগ সাইটগুলোতে। বাংলায় ভিডিও গেমস ক্ষেত্রকে কিভাবে সুন্দরভাবে উপস্থাপন করা যায় সেটা নিয়েই বিগত ৬ বছর ধরে ব্লগিং করে যাচ্ছি। টেকহাবসে উন্নত মানের গেমিং আর্টিকেল দেওয়াই এখানে আমার মূল লক্ষ্য। গেমস প্রেমীরা টেকহাবসের সাথেই থাকুন, আমার সাথে থাকুন।

টেক নিউজ!

সবার আগে সকল সর্বশেষ প্রকাশিত টেক নিউজ গুলো চেক করুণ! স্মার্টফোন/গ্যাজেট রিলিজ, ইন্টারনেট নিউজ, টেক দুনিয়ার সবকিছুর সাথে থাকুন সর্বদা আপডেটেড!

সামাজিক মাধ্যম

সোশ্যাল মিডিয়া গুলোতে টেকহাবসের সাথে যুক্ত হয়ে সকল আপডেট গুলো সবার আগে পান!